আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

আচরণ বিধি লঙ্ঘন: নৌকার চেয়ারম্যান প্রার্থীকে কারন দর্শানোর নোটিশ

নিজস্ব প্রতিবেদক :

সাভারের বিরুলিয়া ইউনিয়নের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান সুজনকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে স্বশরীরে উপস্থিত হয়ে কারন দর্শানোর জন্য বলা হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বিরুলিয়া ইউনিয়নের নির্বাচন কর্মকর্তা রাকিবুজ্জামান রেনু বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে তিনি গতকাল বৃহস্পতিবার তিনি আচরণবিধি লঙ্ঘন করেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান সুজন প্রতীক পাওয়ার পর থেকেই আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। গতকাল তিনি বিশাল মিছিল নিয়ে পুরো বিরুলিয়া ইউনিয়ন প্রদক্ষিন করেছেন। এর আগে ও তিনি আচরণ বিধির তোয়াক্কা না করে সমাবেশসহ বিভিন্ন ভাবে প্রচারণা চালিয়েছেন। বিষয়টি উপজেলা নির্বাচন কর্মকর্তার নজরে আসলে তাকে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এব্যাপারে বিরুলিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা রাকিবুজ্জামান রেনু বলেন, সাইদুর রহমান সুজন গতকাল যে কার্যক্রম করেছেন তা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে করেছেন। এ কারনে তাকে স্বশরীরে উপস্থিত হয়ে কারন দর্শানোর জন্য বলা হয়েছে। তিনি বলেন, আমরা একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ